ঝির ঝির বৃষ্টি
- এম ওয়াসিক আলি ০৫-০৫-২০২৪

ঝির ঝির বৃষ্টি ভেজা... শক্ত মাটির গন্ধ... হাল্কা শীতলতা প্রাণে লাগা ঠাণ্ডা ধুলো আর ধুলোতে ভরা ছিল সব... গাছগুলো আজ চকচকে, কচি পাতার রং রবি ঠাকুরের শ্রাবণ কবিতা, শুরু হবে কি আজ? ধুর আজ আর কবিতা নই ... শুধু গাইব গান ঝির ঝির বৃষ্টিতে আজ নিজেকে রাখব ভিজিয়ে । রাগ করুক চাতক পাখি সে তো রোজই ভেজে ঝির ঝির বৃষ্টিতে আজি আমার দিন্, আমারে ভিজিতে দাও মন প্রাণ ছলছল করে, সেই লাস্যময়ী তরুণীর মত...। শুধু গান গাইব ঝির ঝির বৃষ্টিতে আজ ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।